আজ ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রাঙ্গাবালী সহযোদ্ধাদের ভালোবাসায় সিক্ত হলেন: নাজমুল হাসান ইভান

পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার চরমন্তাজ গ্রামের বিভিন্ন অঙ্গসংগঠনের যে ভালবাসায় সিক্ত হলেন নর্দান বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান ইভান।

গত (৫ অক্টোবর, বৃহস্পতিবার ) চরমন্তাজ লঞ্চ ঘাট থেকে শুভেচ্ছা ও আনন্দ মিছিল শুরু হয়ে সুলিস বাজার গিয়ে শেষ করা হয় । ইউনিয়ন বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ও শুভাকাঙ্ক্ষীরা নাজমুল হাসান ইভানকে ফুলেল মালা দিয়ে শুভেচ্ছা জানায় এবং মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন রাঙ্গাবালি উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাহাত ভয়াতি, সদস্য (আহ্বায়ক) মেহেদী হাসান বাবু, উপস্থিত ছিলেন চরমন্তাজ ইউনিয়ন সভাপতি তারিকুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক তাহসিন আহমেদ মুসা সহ ছাত্রদল ছিলেন ঈসা গাজী, সুমন, বাপ্পী রাকিব, চরমন্তাজ ইউনিয়নের সকল ওয়ার্ডের ছাত্র নেতাবৃন্দু।

এসময় বক্তব্যে নাজমুল বলেন, বর্তমান সরকারের পতন অতি সন্নিকটে। আজ বাংলাদেশের ছাত্র সমাজ জাগ্রত হয়েছে। দেশের মানুষ তাদের ভোটের অধিকার ফিরে পেতে চায়। ছাত্রদলের নেতৃত্বে জনগণের ভোটাধিকার ফিরে আসবে। ছাত্র সমাজের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নেতৃত্বে নতুন বাংলাদেশ বিনির্মিত হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ অবস্থায় হসপিটালের চিকিৎসাধীন সবার কাছে নেত্রীর জন্য দোয়া চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর...