আজ ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

Ajker news nabo diganta news24

শিবালয়ে ফ্রিডম ফাউন্ডেশনের উদ্যোগে বার্ষিক উপকরণ মেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

মানিকগঞ্জ জেলার শিবালয় থানার স্বনামধন্য বিদ্যাপীঠ রুপসা ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয়ে ০৯ মার্চ, শনিবার সারাদিন ব্যাপী বার্ষিক উপকরণ মেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অত্র বিদ্যালয়ের ২০১৬ সালের এস এস সি ব্যাচের হাতেগড়া সংগঠন ফ্রিডম ফাউন্ডেশনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।এসময় বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তারের সভাপতিত্বে, অনুষ্ঠানের বিভিন্ন সুধীজন ও শুভাকাঙ্ক্ষীরা বক্তব্য রাখেন।

ফ্রিডম ফাউন্ডেশনের সভাপতি, ছাব্বির রহমান বলেন, তাঁরা অত্র প্রতিষ্ঠানের এসএসসি ২০১৬ ব্যাচের শিক্ষার্থী। তারা বন্ধুমহল সবাই মিলে ২০২১ একটা ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। “এসো বন্ধু একসাথে চল হাটি মানবতার পক্ষে” এই স্লোগান কে সামনে রেখে তাঁরা বিদ্যালয়ে নানা ধরনের অনুষ্ঠান করে থাকে।

 

nabo diganta news24 (2)

 

ফ্রিডম ফাউন্ডেশন এর আয়োজিত উপকরণ মেলায় প্রথম স্থান অধিকার করে অষ্টম শ্রেণী, দ্বিতীয় স্থান ভোকেশনাল শাখা, তৃতীয় স্থান সপ্তম শ্রেণী। পরে বিজয়ীদের ফ্রিডম ফাউন্ডেশন ক্রেস্ট সহ নগদ অর্থ ও উপহার প্রদান করেন।

 

nabo diganta news24 (3)

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্রিডম ফাউন্ডেশনের সভাপতি – ছাব্বির রহমান, সহ – সভাপতি শামিম মোল্লা, সহ-সভাপতি-জুয়েল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক – শাহাদাৎ হোসেন,সহ সাধারণ সম্পাদক – সজিব হোসেন, সহ – সাংগঠনিক সম্পাদক – রানা হোসেন, দপ্তর সম্পাদক – আশিক খান, কোষাধ্যক্ষ – রেদোয়ানুর রহমান, সদস্য – হাসিবুল হাসান হিমেল, সজিব হোসেন, সোহেল রানা, হৃদয় হোসেন,মামুন হোসেন, রাকিবুল ইসলাম রকি, স্নিগ্ধা রঙ্গন মিমি,লাকী আক্তার।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন,,বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ,ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, ও বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর...